1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

জমি নিয়ে সংঘর্ষে দুই যুবক নিহতের ঘটনায় ৩০ বাড়িতে আগুন

দিনাজপুর প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩ , ১১.৪৩ পূর্বাহ্ণ
  • ৮৮ বার পড়া হয়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে জমি নিয়ে সংঘর্ষের জেরে দুই যুবক নিহতের ঘটনায় ৩০টি বাড়িতে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ গ্রামবাসী।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে নিহত দুই যুবকের দাফন শেষ করার পর চুনিয়াপাড়া ও হঠাৎপাড়া গ্রামের ৩০ বাড়িতে হামলা, অগ্নিসংযোগ ও ভাঙচুর করে বিক্ষুব্ধ গ্রামবাসী।

 খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

 

সহকারী পুলিশ সুপার (বিরামপুর সার্কেল) একেএম ওহিদুন্নবী বলেন, বিক্ষুব্ধ জনতাকে শান্ত করতে এবং পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘোড়াঘাট থানার পাশাপাশি ফুলবাড়ী ও বিরামপুর থানা এবং জেলা পুলিশের রিজার্ভ ফোর্স থেকে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আগুনের ঘটনায় বাড়িতে থাকা আসবাবপত্র, মোটরসাইকেল ও খড়ের পালাসহ অন্যান্য জিনিসপত্র পুড়ে গেছে।

এদিকে ভুক্তভোগীদের অভিযোগ, তাদের বাড়িতে আগুন লাগানোর পাশাপাশি বাড়িতে থাকা টিভি, ফ্রিজ এবং গরু-ছাগল লুট করে নিয়ে যাওয়া হয়েছে।

ক্ষতিগ্রস্ত পরিবারের জোহরা বেগম বলেন, দুই যুবকের মরদেহ দাফন করার পর ওই এলাকার বেশ কিছু ছেলে ধারালো অস্ত্র, লাঠি নিয়ে আসে। এক পর্যায়ে পেট্রোল দিয়ে বাড়িতে আগুন দেয়। ঘটনার দিন আমরা বাড়িতে ছিলাম না। অন্য লোকের সঙ্গে জমি নিয়ে এই ঘটনা। আমাদের কোনও দোষ নেই। গরু, দুটি ছাগল লুট করে নিয়ে গেছে। রাতে থাকবো কোথায় জানি না।

প্রসঙ্গত, বুধবার (২৫ জানুয়ারি) সকালে জমিজমা নিয়ে বিরোধের জেরে উপজেলার ঘোড়াঘাট ইউনিয়নের খোদাদাদপুর-চুনিয়াপাড়া গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।এতে দুজন যুবক নিহত হয়। তারা হলেন, খোদাতপুর চারমাথা এলাকার হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মিম (২৪) ও একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে রাকিব হোসেন (২৫)।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।