1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৭ মে ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন

ছেলেকে পুলিশের হাতে তুলে দিয়ে পুরস্কৃত হলেন বাবা

নওগাঁ প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪ , ১০.১৩ অপরাহ্ণ
  • ৫৫ বার পড়া হয়েছে

নওগাঁর রাণীনগরে আইনের প্রতি শ্রদ্ধা রেখে মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামি ছেলেকে থানা পুলিশের হাতে তুলে দেওয়ায় এক গ্রামপুলিশকে পুরস্কৃত করা হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে থানা প্রাঙ্গণে গ্রামপুলিশদের সাপ্তাহিক প্যারেডে উপজেলার কালীগ্রাম ইউনিয়নের গ্রাম পুলিশ আবু হানিফকে আইনের প্রতি শ্রদ্ধা রাখায় তার হাতে ১ হাজার টাকা তুলে দিয়ে পুরস্কৃত করেন রাণীনগর থানার ওসি আবু ওবায়েদ।

 

ওসি জানান, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাতে রাণীনগর থানা পুলিশ সাজাপ্রাপ্ত ওয়ারেন্টমূলে করজগ্রামে গ্রামপুলিশ হানিফের ছেলে আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করতে যান। তখন গ্রামপুলিশ হানিফ জানতে পারেন তার ছেলে আনোয়ার সাজাপ্রাপ্ত আসামি। এ সময় আইনের প্রতি শ্রদ্ধা রেখে সাজাপ্রাপ্ত আসামি ছেলে আনোয়ারকে পুলিশের হাতে তুলে দেন হানিফ। এ জন্য তাকে পুরস্কৃত করা হয়েছে।

 

এদিন প্যারেডের সময় পারইল ইউনিয়নের অবসরপ্রাপ্ত গ্রামপুলিশ মানিক চন্দ্র রবিদাস ও বিমল চন্দ্রকে এক হাজার টাকা করে দেওয়া হয়। এছাড়া বড়গাছা ইউনিয়নের মৃত গ্রামপুলিশ সুলতান শেখের স্ত্রী ডলি বিবির হাতে ৫ হাজার টাকা তুলে দেওয়া হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।