1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ১

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩ , ৫.৫৯ অপরাহ্ণ
  • ১১২ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গা থেকে ছিনতাই হওয়া একটি মোটরসাইকেলসহ মহাসিন ওরফে মোবারক (২৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। কুষ্টিয়া জেলার ভেড়ামারা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার (৫ মার্চ) দুপুরে এক প্রেস বিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ আর মামুন।

গ্রেপ্তার মহাসিন ওরফে মোবারক পাবনা জেলার চরকাতরা গুচ্ছগ্রামের কিতাব সরদারের ছেলে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন জানান, গত ২৫ ফেব্রুয়ারি রাত ১০টায় কুকিয়াচাঁদপুর এলাকা থেকে একটি মোটরসাইকেল ও মোবাইল ছিনতাই করে ছিনতাই চক্রের সদস্যরা। ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ভুক্তভোগীর দেওয়া বর্ণনার ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির ব্যবহার করে গোপন সংবাদে জীবননগর থানা এলাকা থেকে দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। আটকৃত আসামিদের দেওয়া তথ্যে শনিবার কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানা এলাকায় অভিযান চালিয়ে মহাসিন ওরফে মোবারককে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, পরে তার দেওয়া স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া নীল রঙের অ্যাপাচি ১৬০ সিসি মোটরসাইকেল, ছিনতাইকৃত মোবাইলফোন এবং ছিনতাই ও মোটরসাইকেলের লক খোলার কাজে ব্যবহৃত লোহার পাতের অভিনব কায়দায় তৈরি চাবি উদ্ধার করা হয়। এ ছাড়া তার দেওয়া স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া আরও একটি সাদা রঙের এফজেডএস মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।