1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন

চেম্বার ছেড়ে পালালেন ‘ডাক্তার’

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪ , 7.38 pm
  • ৩৫ বার পড়া হয়েছে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ম্যাজিস্ট্রেট দেখে চেম্বার ছেড়ে ‘ডাক্তার’ পালিয়ে যাওয়ায় দুটি ডেন্টাল চেম্বার বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৭ জানুয়ারি) টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাজারের মেঘা ডেন্টাল কেয়ার ও মোহনা ডেন্টাল কেয়ারে তালা ঝুলিয়ে সাময়িক বন্ধ করে দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মইনুল হক।

 

তিনি বলেন, ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টের পেয়ে চেম্বার দুটির চিকিৎসক ওলিয়ার রহমান ও জামাল উদ্দিন মোল্লা চেম্বার খোলা রেখে পালিয়ে যান। চেম্বারে তাদের পাওয়া যায়নি। এমনকি কেউ চেম্বার দুটির কোনো কাগজপত্র দেখাতে পারেননি। এ কারণে চেম্বার দুটি তালা ঝুলিয়ে সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে। বৈধ কাগজপত্র দেখাতে পারলে চেম্বার দুটি খোলার অনুমতি দেওয়া হবে।

টুঙ্গিপাড়া উপজেলার স্বাস্থ্য সেবার মান কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এ কর্মকর্তা।

 

এ সময় উপস্থিত ছিলেন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আলিফ শাহরিয়াসহ আরও অনেকে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!