1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

চুরি যাওয়া নবজাতক পাওয়া গেল গাজীপুরে

বগুড়া প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ , ১১.১৭ অপরাহ্ণ
  • ১১৪ বার পড়া হয়েছে

বগুড়ার একটি হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতককে গাজীপুরের একটি মহাসড়কের পাশ থেকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৪ নভেম্বর) বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) বাবু কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১৩ নভেম্বর) সন্ধ্যায় গাজীপুরের চন্দ্রা এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া নবজাতকটি বগুড়া সদর উপজেলার এরুলিয়া বানদিঘি গ্রামের সৈকত হাসান ও মোছা. ইতি খাতুন দম্পতির ছেলে।

জানা গেছে, ইতি গত ৬ নভেম্বর শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে একটি ছেলে সন্তান প্রসব করেন। পরে গত বুধবার ইতি ও তার বড় বোন রোজিনা বাচ্চকে নিয়ে গাইনি ওয়ার্ডে বসে ছিলেন। এ সময় অপরিচিত এক নারী নবজাতক জন্ম হওয়ায় তাদেরকে সরকারিভাবে পাঁচ হাজার টাকা সরকারি সহায়তা দেওয়ার আশ্বাস দেন। পরে বড় বোন রোজিনা ওই নারীর সঙ্গে নবজাতককে নিয়ে নিচ তলার বহির্বিভাগে যান। একপর্যায়ে ওই নারী রোজিনাকে কিছু কাগজ ফটোকপি করার কথা বলে নবজাতককে নিয়ে পালিয়ে যান।

এ বিষয়ে পরিদর্শক (তদন্ত) বাবু কুমার সাহা জানান, রোববার সন্ধ্যায় গাজীপুরের চন্দ্রা মোড় এলাকা থেকে একটা শিশু উদ্ধারের খবর দেওয়া হয়। আমরা হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশুর বাবা মাকে জানাই। তারাও গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেন। পরে শিশুটিকে দেখে তাদের নিজের সন্তান বলে দাবি করেন তারা। শিশুটি এখন তার মায়ের কাছে রয়েছে। আদালতের আদেশ পাওয়ার পর শিশুটিকে তার বাবা মায়ের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।