1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

চিনি জ্বালিয়ে ২০ মণ মধু তৈরি, পালাল মালিক

সাতক্ষীরা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ , ১২.১০ অপরাহ্ণ
  • ১৮৩ বার পড়া হয়েছে

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নে অভিযান চালিয়ে ২০ মণ ভেজাল মধু জব্দ করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা। এ সময় ভেজাল মধু তৈরির কাজে ব্যবহৃত ইউরিয়া সার, ফিটকিরি, জেলি, খাবার সোডাসহ অপরিচিত বিশেষ এক ধরনের তরল পদার্থ উদ্ধার করা হয়।

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় ওই ইউনিয়নের মথুরাপুর গ্রামের আশরাফুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে এসব মধু জব্দ করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান জানান, বুধবার সন্ধ্যায় ভেজাল মধু তৈরির গোপন খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় চিনি জ্বালিয়ে তৈরি মধু ও মধুর ঘনত্ব বৃদ্ধির কাজে ব্যবহৃত জেলি, ইউরিয়া সারসহ মানবদেহের জন্য ক্ষতিকর উপকরণসহ ২০ মণ ভেজাল মধু জব্দ করা হয়েছে।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, বুধবার সন্ধ্যায় অভিযানের সংবাদ পেয়ে ভেজাল মধু তৈরির কারিগর আশরাফুল পালিয়ে যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।