1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন

চাটমোহরে বিরোধপূর্ণ জমি নিয়ে সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

চাটমোহর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ , ১১.৩০ অপরাহ্ণ
  • ১২৬ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহরে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘটিত সংঘর্ষে প্রতিপক্ষের শাবলের আঘাতে যুবলীগের স্থানীয় এক নেতা নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার পাশর্^ডাঙ্গা ইউনিয়নের প্রভাকরপাড়া গ্রামে। নিহত ব্যক্তি হলেন প্রভাকরপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে ও পাশর্^ডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আনিসুর রহমান আনিস (৫২)। এ ঘটনায় উভয়পক্ষের ৫জন আহত হয়েছেন। এদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন প্রভাকরপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আসলাম হোসেন (৩৫),মনসের আলী (৪০),আমির হোসেনের ছেলে নাহিদ ইসলাম (২২),মৃত আঃ হামিদের ছেলে জাকিরুল ইসলাম (৪০) ও বাহের আলীর ছেলে আয়নুল হক (৬৫)। গুরুতর আহত জাকিরুলকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন,বাহের আলীর ছেলে আহত আয়নুল হক (৬৫),আয়নুল হকের ছেলে সরোয়ার হোসেন (২৬) ও আঃ হামিদের ছেলে জাহিদুল ইসলাম (৩৫)।
এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে,বিরোধপূর্ণ একটি জমিতে শুক্রবার সকাল ১১টার দিকে যুবলীগ নেতা আনিসুর রহমান বেড়া দিতে যান। খবর পেয়ে প্রতিপক্ষ আয়নুল হক গং ঘটনাস্থলে গিয়ে বেড়া দিতে বাধা প্রদান করে। এনিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। আয়নুল হক পক্ষের জাকিরুল ইসলাম শাবল দিয়ে আনিসের মাথায় আঘাত করে। এতে আনিস পড়ে যান। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয়পক্ষের অন্ততঃ ৬জন আহত হয়। গুরুতর আহত আনিসসহ অন্যান্যের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে ডাক্তার আনিসকে মৃত ঘোষনা করেন। কর্তব্যরত চিকিৎসক আসিফ উদ্দিন খান জানান,হাসপাতালের আনার আগেই অনিসের মৃত্যু হয়েছে। জাকিরুল নামের একজনকে পাবনা স্থানান্তর র্কা হয়েছে। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায় এবং অভিযান চালিয়ে ৩জনকে গ্রেপ্তার করেছে।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মৃতদেহ উদ্ধার করাসহ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।