1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

চাটমোহরে নিষিদ্ধ চায়না দুয়ারী জাল পুড়িয়ে ধ্বংস

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪ , ১১.১৬ অপরাহ্ণ
  • ১৮ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহরে প্রায় ১০ লাখ টাকার নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ করে পুড়িয়ে ধ্বংস করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্রাহী কর্মকর্তা মোঃ রেদুয়ানুল হালিম। আজ মঙ্গলবার (২ জুলাই) বিকেল হতে সন্ধ্যা পর্যন্ত উপজেলার ফৈলজানা ইউনিয়নের ডিকশী বিল থেকে এই জাল জব্দ করা হয়।

সিনিয়র উপজেল মৎস্য কর্মকর্তা মোঃ আঃ মতিন জানান, চাটমোহরসহ চলনবিল অঞ্চলের নদ-নদী ও বিলে পানি ঢুকছে। এ সময় এলাকার কিছু মৎস্য শিকারী ও মৎস্যজীবি নিষিদ্ধ চায়না দুয়ারি জাল দিয়ে অবাধে মা ও পোনা মাছ নিধনে মেতে উঠেছে। এমতাবস্থায় দেশী মাছ রক্ষার্থে মৎস্য দপ্তরের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ রেদুয়ানুল হালিম উপজেলার ডিকশী বিলে অভিযান চালিয়ে ২ শতাধিক চায়না দুয়ারি রিং জাল জব্দ করেন। জব্দকৃত জালের আনুমানিক মূল্য প্রায় ১০ লাখ টাকা। পরে জনসম্মুখে তা পুড়িয়ে ধ্বংস করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেদুয়ানুল হালিম জানান, মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইনে নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ করে তা পুড়িয়ে ধ্বংস করা হয়। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।