1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

চাটমোহরে ডিমের দোকানে চুরি

হান্ডিয়াল নিউজ ডেস্ক:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩ , ১০.৫৫ অপরাহ্ণ
  • ৭৯ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহর একটি ডিমের দোকানের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এসময় দোকানে থাকা এটিএম কার্ড থেকে ৪২ হাজার ও দোকানের ক্যাশ ড্রয়ার থেকে নগদ ৮ হাজার টাকা চুরি হয়েছে বলে দাবি কর্তৃপক্ষের। সোমবার দিবাগত রাতে চাটমোহর পৌরসভার বাসস্ট্যান্ড এলাকার ‘মেসার্স রায়হান ডিমের আড়ৎ’ এ চুরির ঘটনা ঘটে।
দোকান মালিক রায়হান উদ্দিন খন্দকার জানান,প্রতিদিনের ন্যায় সোমবার রাত ৯ টার দিকে দোকান তালা বন্ধ করে বাড়িতে যান তিনি। রাত সাড়ে ৩ টার সময় তার মোবাইল ফোনে পরপর ৩টি ম্যাসেজ আছে। তখন সে মোবাইল হাতে নিয়ে দেখেন তার ডাচ বাংলা ব্যাংকের একাউন্ট হতে এটিএম কার্ড ব্যবহার করে ৪২ হাজার টাকা উত্তোলন করেছে। সে দ্রুত দোকানে এসে দেখেন দোকানের তালা ভাঙা, সার্টার খোলা এবং ক্যাশ টেবিলের ড্রয়ার খোলা। ড্রয়ারে থাকা ৮ হাজার টাকা ও এটিএম কার্ড নেই। তার দোকানে চুরি হয়েছে দাবি করে তিনি চাটমোহর থানায় অভিযোগ করেছেন।
চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বলেন,চুরির বিষয়ে অভিযোগ পেয়েছি, অভিযোগের আলোকে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।