1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

চাটমোহরে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২ , ১১.৫৩ অপরাহ্ণ
  • ১০৭ বার পড়া হয়েছে

উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ”-এ প্রতিপাদ্যের আলোকে পাবনার চাটমোহরে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও উদ্ভাবনী অলিম্পিয়াড। সোমবার (১৪ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ শহীদ মিনার চত্বরে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্খায়ী কমিটির সভাপতি আলহাজ¦ মোঃ মকবুল হোসেন এমপি। এরআগে বের হয় বর্নাঢ্য র‌্যালী। র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ করে মেলা চত্বরে এসে শেষ হয়। এখানে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ আবদুল হামিদ মাস্টার। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আঃ হালিমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক,উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন,কৃষি কর্মকর্তা কৃষিবিদ এ এ মাসুম বিল্লাহ,প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ নূরে আলম সিদ্দিকী,হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন,নিমাইচড়া ইউনিয়নের চেয়ারম্যান নুরজাহান বেগম মুক্তি প্রমূখ। এ সময় সরকারি কর্মকর্তা,সাংবাদিক,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ। মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি দপ্তরের ২১টি স্টল ছিল। প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।