1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন

চাটমোহরে আন্তঃস্কুল মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাটমোহর প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩ , ১১.১৮ অপরাহ্ণ
  • ১৪৭ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহরে দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রসাশনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বুধবার (২৫ জানুয়ারি) সকালে চাটমোহর সরকারি আরসিএন এ- বিএসএন মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের মাঠ বালুচরে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল।
এ সময় উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক,সাবেক পৌর মেয়র প্রফেসর আবদুল মান্নান,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,উপজেলা প্রকৌশলী সুলতান মাহমুদ,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মগরেব আলী,উপজেলা শিক্ষা কর্মকর্তা খন্দকার মোঃ মাহবুবুর রহমান,একাডেমি সুপারভাইজার মোঃ গোলাম মোস্তফাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও ক্রীড়া শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। দিনব্যাপী বিভিন্ন ইভেন্টে উপজেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে খেলা শেষে সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।