1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

চাটমোহরে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় ৬ মাসের কারাদণ্ড

চাটমোহর উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩ , ৫.৩৬ অপরাহ্ণ
  • ১২৮ বার পড়া হয়েছে

পাবনার চাটমোহরে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় আতাউর রহমান নামে এক যুবককে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা তানজিনা খাতুন এই দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত যুবক উপজেলার মথুরাপুর গ্রামের আব্দুল মান্নান শেখের ছেলে।

জানা গেছে, আতাউর রহমান (৩৫) চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের প্রধান গেটের সামনে দাঁড়িয়ে ছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করছিল। পরে কলেজের শিক্ষক-কর্মচারী ও ছাত্রীরা গিয়ে তাকে আটক করে।

চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সন্জু আজকের পত্রিকাকে বলেন, কলেজ চলাকালীন সময়ে ওই যুবক কলেজের প্রধান গেটের সামনে দাঁড়িয়ে ছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করছিলেন। বিষয়টি জানার পর শিক্ষক-কর্মচারী ও ছাত্রীরা গিয়ে তাকে আটক করেন। পরে সহকারী কমিশনার (ভূমি) মোছা তানজিনা খাতুনের ভ্রাম্যমাণ আদালত তাকে কারাদণ্ডাদেশ দেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।