1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

চাকরি থেকে বাদ দেওয়ায় মার্কেটে আগুন দেন বাবু

ময়মনসিংহ প্রতিনিধি :
  • আপডেট সময় : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২ , 10.34 pm
  • ১৫১ বার পড়া হয়েছে

ময়মনসিংহ সদরের হকার্স মার্কেটে গত ২২ অক্টোবর ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটে। এ সময় চারটি দোকানের সব মালামাল পুড়ে কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়। ইতোমধ্যে এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে কোতোয়ালি মডেল থানায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহীনুল ইসলাম ফকির এ তথ্য নিশ্চিত করেছেন। এ সময় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ, পরিদর্শক (ওসি-তদন্ত) ফারুক হোসেনসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গ্রেপ্তারকৃত নগরীর আকুয়া বোর্ডঘর এলাকার মৃত শফিউদ্দিন মিন্টুর ছেলে হেলাল হোসেন বিপ্লব ওরফে বাবু (২৮)।

পুলিশ সংবাদ সম্মেলনে জানান, ওই ঘটনার আগের রাতে গ্রেপ্তারকৃত বাবু ৩৫ টাকায় কেনা পেট্রল একটি বোতলে ভরে ২২ অক্টোবর সকাল সাড়ে ৮টার দিকে মার্কেটে ঢুকে। এরপর মার্কেটের মহসিন টেইলার্সের সামনে সেই পেট্রল ছিটিয়ে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে পালিয়ে যান তিনি।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত বাবু দাবি করে, মহসিন টেইলার্সে দীর্ঘদিন চাকরি করেছেন তিনি। ঘটনার ১৫ দিন আগে সেই দোকান থেকে পাওনা টাকা না দিয়েই তাকে চাকরি থেকে বাদ দেওয়া হয়। বারবার টাকা চেয়েও তা না পাওয়ার ক্ষুব্ধ হয়ে দোকানটিতে আগুন দেন তিনি।

এদিকে মহসিন টেইলার্সের মালিক মো. মহসিন মিয়ার দাবি করে, দোকানের কোনো কর্মচারীর টাকা পাওনা থাকার কোনো সুযোগই নেই। প্রতিদিন তাদের বেতন পরিশোধ করা হয়। বাবুর আচার-আচরণ খারাপ ও চুরির স্বভাব ছিল তাই তাকে কাজ বাদ দেওয়া হয়েছিল। এ বিষয়ে শাহীনুল ইসলাম ফকির বলেন, গ্রেপ্তারকৃত বাবুকে শনিবার দুপুরে আদালতে হাজির করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!