1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

ঘাটাইলে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ২ স্কুলছাত্র নিহত

ঘাটাইল টাঙ্গাইল প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ , ১২.০৩ পূর্বাহ্ণ
  • ১১২ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের ঘাটাইলে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

সোমবার রাত সাড়ে ৮টায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার বানিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার।

নিহতরা হলেন- ঘাটাইল পৌরসভা এলাকার চান্দশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে সাকিব হাসান (১৬) ও ঘাটাইল উত্তরপাড়ার মুক্তার আলীর ছেলে সুমন মিয়া (১৬)। গুরুতর আহত হয় চান্দশী গ্রামের আয়নাল হকের ছেলে সিয়াম (১৬)। আহত সিয়ামকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানায়, সোমবার সন্ধ্যায় ঘাটাইল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র তিন বন্ধু সাকিব, সুমন ও সিয়াম মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছালে ওভারটেক করতে গিয়ে গরু বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় দুই বন্ধু ঘটনাস্থলেই মারা যায়। আরেক বন্ধু গুরুতর আহত হয়।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।