1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেফতার ৩

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি :
  • আপডেট সময় : বুধবার, ২০ মার্চ, ২০২৪ , 9.42 pm
  • ১১ বার পড়া হয়েছে

পাবনার সাঁথিয়ায় এক গৃহবধূকে (২৬) সংঘবদ্ধ ধর্ষণের মামলায় ৩ যুবককে গ্রেফতার করেছে র‍্যাব। আজ বুধবার (২০ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১২, সিপিসি-২ পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।
এর আগে গতকাল মঙ্গলবার (১৯ মার্চ) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন সাঁথিয়া উপজেলার চাঁদপুর গ্রামের নুর ইসলামের ছেলে নুহ মোল্লা (২৮), আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন (৩০) ও নুর আলীর ছেলে সাইফুল ইসলাম (৩০)।
সংবাদ সম্মেলনে মেজর এহতেশামুল হক খান জানান, গত ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ সাঁথিয়ার বনগ্রাম বাজার থেকে ফেরার জন্য চরভদ্রকোলা এলাকায় অটোরিকশা থেকে নামেন। সেখান থেকে হেঁটে বাড়ির উদ্দেশে যাওয়ার সময় বটতলা এলাকায় তাঁকে একা পেয়ে মুখ চেপে ধরে ও পা বেঁধে ফেলেন উল্লিখিত ৩ আসামি। পরে তাঁরা ওই এলাকার ডাঙ্গারচকের মাঠে নিয়ে যান। সেখানে গৃহবধূকে মুখে কাপড় গুঁজে সংঘবদ্ধ ধর্ষণ করে ফেলে পালিয়ে যান।
এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত ২২ ফেব্রুয়ারি সাঁথিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সংঘবদ্ধ ধর্ষণের মামলা দায়ের করেন। গতকাল রাতে সাঁথিয়ার খাইলভরা মোল্লাবাড়ি ও আতাইকুলার ধর্মগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেফতার করা হয়।
র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদ শেষে আসামিদের আজ দুপুরে সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয় তাদের।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!