1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

গৃহবধূকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২ , 5.17 pm
  • ১৪৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

নীলফামারীতে রেনু আক্তার (২৮) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী গোলাম মোস্তফা বুলুর বিরুদ্ধে।

বুধবার (২৮ ডিসেম্বর) সকালে ডোমার উপজেলার ভোগডাবুড়ি গোসাইগঞ্জ কারেঙ্গাতলী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে স্বামী বুলু পলাতক রয়েছে।

গৃহবধূ রেনু আক্তার ওই এলাকার মো. খাইরুল ইসলামের মেয়ে। স্বামী গোলাম মোস্তফা বুলু সৈয়দপুরের মিস্তিপাড়া এলাকার ধড়িয়া শাহার ছেলে। এই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ি এলাকায় জমি কিনে বাড়ি বানিয়ে বসবাস করছিলেন মোস্তফা। সেখান থেকেই নিজ এলাকা সৈয়দপুরে কাজ করেন তিনি। কয়েক দিন ধরে পারিবারিক কলহ চলছিল ভিকটিম রেনু ও তার স্বামীর মধ্যে। এরই ধারবাহিকতায় বুধবার সকালে ঘরে বিছানায় রেনু বেগমের গলাকাটা লাশ দেখতে পাওয়া যায়। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন নবী।

তিনি বলেন, পারিবারিক কলহ থেকে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। পরিবার অভিযোগ দিলে বিস্তারিত জানানো যাবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!