1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন

গরু চুরির ঘটনায় ২ এসআইসহ ৪ পুলিশকে প্রত্যাহার

মানিকগঞ্জ জেলা প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪ , ১১.০৫ অপরাহ্ণ
  • ১৮ বার পড়া হয়েছে

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় গরু চুরির ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে পুলিশের ২ উপপরিদর্শক (এসআই) ও দুই কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে।

 

বুধবার (৩ জুলাই) বিকেলে মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

প্রত্যাহারকৃত পুলিশ সদস্যরা হলেন, উপপরিদর্শক আল আমিন ও জালাল উদ্দিন এবং কনস্টেবল দোলন ও হালিম।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার সাটুরিয়া উপজেলার তিল্লী ইউনিয়নের পারতিল্লী এলাকায় গত ২৬ জুন রাত ১০টার দিকে নিফাজ উদ্দিনের বাড়িতে ৪টি গরু চুরি হয়। ওই গ্রামে একই সময় রহিম উদ্দিনের বাড়ি থেকে আরও ৩টি গরু চুরি হয়। এদিকে ২৮ জুন বালিয়াটি ইউনিয়নে আলতাফ হোসেন নামের এক কৃষকের বাড়ি থেকে দুটি গরু চুরি হয়। নিফাজ উদ্দিন বাদী হয়ে ২৮ জুন অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করেন।

 

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান বলেন, সাটুরিয়া থানার সাব ইন্সপেক্টর আল আমিন, কনস্টেবল দোলন ও কনস্টেবল হালিম ২৬ জুন রাতে তিল্লী ইউনিয়নে টহল ডিউটিতে ছিলেন। আর ওই ইউনিয়নের বিট পুলিশিং অফিসার হচ্ছেন, সাব ইন্সপেক্টর জালাল উদ্দিন। তাদেরকে দায়িত্বে অবহেলার কারণে ১ জুলাই রাতে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।