1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

ক্রিকেটে প্রথম ‘অনলাইন’ কোচ মিকি আর্থার

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ ফেব্রুয়ারি, ২০২৩ , ১০.০২ অপরাহ্ণ
  • ১১১ বার পড়া হয়েছে

ক্রিকেট মাঠে চমক দিতে জুড়ি নেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)। বাইশ গজে ‘আনপ্রেডিক্টেবল’ পাকিস্তান এবার নতুন চমক দিতে চলেছে। মিকি আর্থারকে অনলাইন কোচ হিসাবে নিয়োগ দিতে চলেছে তারা। তিনিই হতে চলেছেন বিশ্ব ক্রিকেটের প্রথম অনলাইন ক্রিকেট কোচ। অনলাইনে পাকিস্তান ক্রিকেট দলকে কোচিং করাবেন এই প্রোটিয়া কোচ। বরখাস্ত হওয়ার চার বছর পর আবার পাকিস্তান ক্রিকেট দলের কোচিংয়ের দায়িত্বে ফিরে আসছেন আর্থার।

২০১৬ সালে পাকিস্তানের প্রধান কোচ হিসাবে যোগদান করেছিলেন আর্থার। তার কোচিংয়ে ২০১৭ সালে ভারতকে হারিয়ে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতে পাকিস্তান। চার বছর আগে তাকে প্রধান কোচের পদ থেকে বরখাস্ত করেছিল পিসিবি। এরপর তিনি শ্রীলংকার কোচের দায়িত্ব গ্রহণ করেন। ২০২১ সালে শ্রীলংকার কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান। তারপর ইংল্যান্ডের কাউন্টি দল ডার্বিশায়ারের কোচের দায়িত্ব নেন।

২০২৫ সাল পর্যন্ত ডার্বিশায়ারের সঙ্গে তার চুক্তি রয়েছে। প্রস্তাব অনুযায়ী, প্রতিটি সফরে তিনি পাকিস্তান দলের সঙ্গে যাবেন না। যে সফরগুলো গুরুত্বপূর্ণ মনে করবেন সেসব সফরে দলের সঙ্গে থাকবেন। বাকি সময় অনলাইনে কোচিং করাবেন। তবে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে তিনি দলের সঙ্গে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।