1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

ক্রিকইনফোর বিশ্বকাপ সেরা একাদশে জায়গা পেলেন যারা

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩ , 12.02 am
  • ৬০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

নানা নাটকীয়তা, অঘটন, বিতর্ক ও সমালোচনাকে সঙ্গী করে শেষ হয়েছে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ। টুর্নামেন্টে অপ্রতিরোধ্য ভারতকে ফাইনালে হারিয়ে শিরোপা জেতে অস্ট্রেলিয়া। বিশ্বকাপ শেষে নিজেদের সেরা একাদশ প্রকাশ করছে আইসিসিসহ আন্তর্জাতিক গণমাধ্যমগুলো।

এবার বিশ্বকাপে নিজেদের সেরা একাদশ প্রকাশ করেছে ইএসপিএন ক্রিকইনফো। এই একাদশেও দাপট ধরে রেখেছেন ভারতের ক্রিকেটাররা। এগারো জনের ছয়জনই ভারতীয়। তারা হলেন- বিরাট কোহলি, লোকেশ রাহুল, রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামি।

গণমাধ্যমটি নিজেদের একাদশে ওপেনিংয়ে রেখেছে বিশ্বকাপজয়ী দলের সদস্য ট্রেভিস হেড এবং রোহিত শর্মাকে। উইকেটরক্ষক হিসেবে দায়িত্ব পালন করবে রাহুল। অলরাউন্ডার হিসেবে রয়েছে ম্যাক্সওয়েল এবং জাদেজা। স্পেশালিট স্পিনার হিসেবে সুযোগ পেয়েছে অজি ক্রিকেটার অ্যাডাম জাম্পা।

ক্রিকইনফোর প্রকাশিত একাদশ: ট্রেভিস হেড, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, ড্যারিল মিচেল, লোকেশ রাহুল, গ্লেন ম্যাক্সওয়েল, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ, অ্যাডাম জাম্পা, দিলশান মধুশঙ্কা ও মোহাম্মদ শামি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!