1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন

কৃষক হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৩ জনের যাবজ্জীবন

ঝিনাইদহ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩ , ৫.৫৩ অপরাহ্ণ
  • ১১৮ বার পড়া হয়েছে

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে কৃষক হক আলী হত্যা মামলায় বাবা-ছেলেসহ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (৫ মার্চ) দুপুরে ঝিনাইদহ জেলা দায়রা জজ মো. নাজিমুদ্দৌলা এ রায় দেন। একই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।
দণ্ডপ্রাপ্তরা হলেন- হরিণাকুণ্ডু উপজেলার মান্দিয়া গ্রামের এলেম মণ্ডলের ছেলে আসাদুল হক, আলী মণ্ডলের ছেলে খাকচার আলী মণ্ডল ও খাকচার আলী মণ্ডলের ছেলে আনিসুর রহমান মণ্ডল।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৭ জুলাই হরিণাকুণ্ডু উপজেলার মান্দিয়া গ্রামের কৃষক হক আলীকে মুঠোফোনে কল করে ডেকে নিয়ে যান আসাদুল হক। ৯ জুলাই সকালে গ্রামের একটি কলাবাগান থেকে তার মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী রোজিনা খাতুন বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে হরিণাকুণ্ডু থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ২০১৫ সালের ১ মার্চ পুলিশ চারজনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে। মামলা চলাকালে আসামি তোয়াজ উদ্দিন মারা যাওয়ায় তাকে মামলা থেকে বাদ দেওয়া হয়েছে।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমাইল হোসেন বাদশা বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।