1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

কুকি-চিনের আরও ৪ সদস্য কারাগারে

বান্দরবান প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪ , ৮.১৯ অপরাহ্ণ
  • ১৯ বার পড়া হয়েছে
ছবি : সংগৃহীত

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, টাকা-অস্ত্র লুটের ঘটনায় আটক হওয়া আরও ৪ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (১৪ এপ্রিল) দুপুরে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক এ এস এম এমরান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন রুমার রেমাক্রি প্রাংশা ইউপির লাল মিন চহন বমের ছেলে লাল রৌবত বম প্রকাশ আপেল (২৭), বান্দরবান সদর ইউপির কুহালং ইউপির লিয়ান জুয়াম বমের ছেলে লাল লম খার বম প্রকাশ আলম (৩১), রুমা পাইন্দু ইউপির রুয়াল লাই বমের ছেলে মিথুসেল বম প্রকাশ আমং (২৫), বান্দরবান সদর ইউপির রাম খুপ বমের ছেলে লাল রুয়াত লিয়ান বম (৩৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আমলি আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ।

তিনি বলেন, আটক আসামিদের আদালতে উপস্থাপন করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ এস এম এমরান তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এ প্রেক্ষিতে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি, অস্ত্র-টাকা লুটের ঘটনায় যৌথ অভিযানে আটক ৫৭ জন কুকি-চিন সদস্য ও ব্যাংক ডাকাতিতে ব্যবহার করা এক গাড়ির চালকসহ মোট ৫৮ জনকে কারাগারে পাঠিয়েছিলেন আদালত।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।