1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

কারখানায় বিস্ফোরণ, ১৫ শ্রমিক দগ্ধ

গাজীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩ , ৩.০০ অপরাহ্ণ
  • ১৬২ বার পড়া হয়েছে

গাজীপুর মহানগরীর কাশিমপুর দক্ষিণ জরুন এলাকায় একটি পোশাক কারখানায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় ১৫ শ্রমিক দগ্ধ হয়েছেন। দগ্ধদের মধ্যে সাতজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ও আটজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট জরুরি বিভাগে নেওয়া হয়েছে।

সোমবার (১ মে) গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আবদুল্লাহ আল আরেফিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল সাড়ে ৮টায় ওই এলাকার মণ্ডল গ্রুপের কটন বিডি কারখানায় এ ঘটনা ঘটে।

ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন ব্যক্তিরা হলেন, আবুল হোসেন (৩৫), রাকিব (৪০), তৌসিফ (৩২), আরিফ (২২), বাবুল (৩৫), রাশেদ (৩০) ও রফিকুল (৩২)।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন ব্যক্তিরা হলেন, সুপার ভাইজার সবুর (৩৫), লাইন ম্যানেজার সাহাবুল ইসলাম (৪৪), কাটিং মাস্টার আসলাম আলী (২৭), নিরাপত্তা প্রহরী চাঁন মিয়া (৪৫), ক্লিনার ফজলুর (৬০), পথচারী আলমগীর (৩০) ও মো. সোহেল।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, সোমবার সকালে গাজীপুর থেকে দগ্ধ অবস্থায় আটজন আমাদের এখানে এসেছেন।

 

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।