1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন

কাভার্ডভ্যান ছিনতাইকারী ঢাবির ওই ৩ শিক্ষার্থীকে বহিষ্কার

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ , ৭.৪৪ অপরাহ্ণ
  • ১০৪ বার পড়া হয়েছে

বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন, অসদাচরণ ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিনজন শিক্ষার্থীকে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) থেকে সাময়িকভাবে বহিষ্কারের অনুমোদন দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান সাময়িক বহিষ্কারের এই অনুমোদন প্রদান করেন।

বহিষ্কৃতরা হলেন, থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের ও বিজয় একাত্তর হলের শিক্ষার্থী ফজলে নাভীদ অনন, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের ও হাজি মুহম্মদ মুহসীন হলের শিক্ষার্থী মো. রাহাত রহমান এবং সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের ও বিজয় একাত্তর হলের শিক্ষার্থী সাদিক আহাম্মদ। তারা সবাই ২০২১-২২ সেশনের শিক্ষার্থী।

এ ছাড়াও, বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কৃত শিক্ষার্থীদের অপরাধের জন্য ‘ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না মর্মে কারণ দর্শানো এবং ৭ কার্যদিবসের মধ্যে অভিযুক্তদের লিখিত জবাব প্রদানের জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, এর আগে শনিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) মসজিদের সামনে একটি কাভার্ডভ্যান ছিনতাইয়ের ঘটনায় শাহবাগ থানা পুলিশের কাছে আটক হয় ওই তিন শিক্ষার্থী।

জানা যায়, ওই দিন রাতে একটি কাভার্ডভ্যান আটক করে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থী। দাবিকৃত টাকা না পেয়ে চালকের কাছ থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয় তারা। পরে চালকের চিৎকারে শাহবাগ থানার একটি টহল টিম এগিয়ে আসলে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। এই সময় পুলিশ তাদের আটক করে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।