1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

কাপ্তাইয়ে পিকনিক বাস উল্টে আহত ১৩

রাঙামাটি প্রতিনিধি,হান্ডিযাল নিউজ
  • আপডেট সময় : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ , ৫.০৯ অপরাহ্ণ
  • ৪০ বার পড়া হয়েছে

রাঙামাটির কাপ্তাই উপজেলার সদর ইউনিয়ন এলাকার কাপ্তাই-চট্টগ্রাম সড়কের ব্যাঙছড়ি মুসলিম পাড়া স্টিল ব্রিজের সামনে পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ওপরে উল্টে যায়। এতে ১৩ যাত্রী আহত হয়েছেন।
আহতদের উপজেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ সময় সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বাসের সকল যাত্রী চট্টগ্রাম মহানগর থেকে কাপ্তাইয়ে পিকনিক করতে আসছিলেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাপ্তাই থানার ওসি আবুল কালাম।

তিনি জানান, আহতদের তাৎক্ষণিক কোনো পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত বাসে ৪০ থেকে ৪৫ জন যাত্রী ছিলেন। আহতদের চিকিৎসার জন্য কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং কাপ্তাই নৌবাহিনী হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।

 

কাপ্তাই স্বাস্থ্য বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওমর ফারুক রনি জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে আনা হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ, ৪১ বিজিবি, ফায়ার সার্ভিস এবং নৌবাহিনীর সদস্যরা বেলা ২টায় কাপ্তাই-চট্টগ্রাম সড়ক থেকে গাড়িটি সরিয়ে সড়কের পাশে রাখলে সড়কে চলাচল স্বাভাবিক হয়।

এ দিকে দুর্ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে কাপ্তাই ৪১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা, কাপ্তাই নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।