1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ২৫ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

কলেজ শিক্ষককে পিটিয়ে আহত করেছে ছাত্র

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ৭ জানুয়ারি, ২০২৩ , ১২.১৭ অপরাহ্ণ
  • ১১৫ বার পড়া হয়েছে

ছাতকে বাবুল চন্দ্র দেব (৩৮) নামের এক কলেজ শিক্ষককে মারধর করে আহত করেছে ছাত্র। শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় কলেজ গেট সংলগ্ন যাত্রীছাউনির পিছনে এ ঘটনা ঘটে। এ ঘটনা নিয়ে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

আহত অবস্থায় শিক্ষককে সিলেটের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

তিনি উপজেলার গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান।

জানা যায়, সিলেট থেকে ব্যক্তিগত কাজে শুক্রবার বিকেলে গোবিন্দগঞ্জে আসেন বাবুল চন্দ্র দেব। সন্ধ্যা ৬টার দিকে কলেজ গেট এলাকায় গেলে তাকে মাটিতে ফেলে মারধর করে আহত করে সংঘবদ্ধ একটি চক্র। কিল-ঘুষি ও লাথি মেরে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করেছে।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজের ভাইস প্রিন্সিপাল মুহিউদ্দিন, ইসলামি ইতিহাসের প্রভাষক আকবর আলী, জাপা নেতা আবুল লেইছ কাহার,আওয়ামীলীগ নেতা আবদুল করিম, আবদুস সামাদ, ফারুক আহমদ শামীম আহমদ,খালেদ আহমদ, কাওছার আহমদ ও মাওলানা আখতার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এ ঘটনার তীব্র নিন্দা জানান তারা। পরে রাতেই তাকে চিকিৎসার জন্য সিলেটে পাঠানো হয়েছে।
এ বিষয়ে আহত শিক্ষক বাবুল চন্দ্র দেব জানান, বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ কলেজে বিশৃঙ্খলা সৃষ্টি করায় যাকে থানা পুলিশে সোপর্দ করার পরে ছেড়ে আনা হয়েছিল সেই যুবক রেজাউল ইসলামের নেতৃত্বে সংঘবদ্ধরা পাইপসহ দেশীয় বিভিন্ন অস্ত্র দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে মারাত্মক জখম করে।

কলেজের প্রভাষক আকবর আলী বলেন, ৪ বছর আগে রেজাউল ইসলাম অনার্সে ভর্তি হয়েছিল। কিন্তু ভর্তির পর সে কোন পরীক্ষায় অংশ নেয়নি। সুতরাং তার ছাত্রত্ব আছে বলে মনে হয়নি।

শিক্ষককে আহতের বিষয়ে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী রেজাউল ইসলাম তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনার সঙ্গে সে জড়িত নয়।

এ ব্যাপারে ওসি মাহবুবুর রহমান জানান, শিক্ষককে মারধরের খবর পেয়েছি, তবে এখনও লিখিত অভিযোগ পায়নি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।