1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

কখনো শৃঙ্খলার ব্যাঘাত ঘটাবেন না, বিজিবিকে প্রধানমন্ত্রী

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২ , ১.২০ অপরাহ্ণ
  • ১৩৬ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের প্রতি শৃঙ্খলার ব্যাঘাত না ঘটিয়ে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে রাজধানীর পিলখানা সদর দপ্তরে বিজিবি দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

বিজিবি সদস্যদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, কখনো শৃঙ্খলার ব্যাঘাত ঘটাবেন না। অর্পিত দায়িত্ব পালন করবেন। কমান্ড মেনে চলবেন।

বিজিবির কর্মকাণ্ডে সন্তুষ্টি প্রকাশ করে তিনি বলেন, করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে অর্থনৈতিক সংকট দেখা দিয়েছে। আমাদের দেশে যেন সংকট না হয়, সেজন্য সবাইকে কিছু না কিছু উৎপাদন করতে আহ্বান করেছিলাম। বিজিবির প্রতিটি বিওপিতে আমার নির্দেশনা মানা হয়েছে। এতে খুশি হয়েছি।

ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় পুনর্ব্যক্ত করে সরকারপ্রধান বলেন, ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ এবং ২১০০ সালের মধ্যে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন করা হবে।

এর আগে, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিবস উপলক্ষে কুচকাওয়াজসহ বিভিন্ন আয়োজনে অংশ নিতে বিজিবি সদর দপ্তরে পৌঁছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকাল ১০টায় বিজিবি সদর দপ্তরের বীরউত্তম আনোয়ার হোসেন প্যারেড গ্রাউন্ডে উপস্থিত হন তিনি।

এ সময় তাকে স্বরাষ্ট্রমন্ত্রী, বিজিবি মহাপরিচালক ও বিভিন্ন কর্মকর্তা অভিবাদন জানান। পুরো প্যারেড গ্রাউন্ড ঘুরে দেখেন তিনি।

এরপর প্রধানমন্ত্রী বিজিবির কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

দিবসটি উপলক্ষে গৃহীত কর্মসূচি অনুযায়ী বিজিবিতে বীরত্বপূর্ণ ও কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ বিজিবি সদস্যদের পদক প্রদান এবং পরবর্তীতে বিজিবি সদস্যদের বিশেষ দরবার নেবেন সরকারপ্রধান।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।