1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

এবার ওটিটির পর্দা মাতাবেন উর্মিলা

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪ , ১০.৩২ অপরাহ্ণ
  • ৮০ বার পড়া হয়েছে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ পা রেখে কাজ করেছেন অসংখ্য নাটক-টেলিফিল্মে। এবার ওটিটির পর্দা মাতাবেন এই অভিনেত্রী।

ওয়েব ফিল্মটির নাম ‘ত্রিভুজ’। মুনহানা বৃত্তার রচনায় সিনেমাটি নির্মাণ করছেন আলোক হাসান। গত ১৫ জানুয়ারি থেকে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হয়েছে ফিল্মটির। টানা ৮ দিনে শেষ হবে ‘ত্রিভুজ’র দৃশ্যায়ন।

 

আর এই ওয়েব ফিল্মটির মাধ্যমেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখছেন উর্মিলা। সিনেমায় একজন আইনজীবীর ভূমিকায় দেখা যাবে তাকে।

 

এ প্রসঙ্গে উর্মিলা বলেন, ক্যারিয়ারে প্রথম আমি ওটিটি প্ল্যাটফর্মের জন্য কাজ করছি। এর গল্প দারুণ। আমি পুরো স্ক্রিপ্ট পড়েছি। স্ক্রিপ্ট পড়ে আমার চরিত্রটি ভীষণ ভালো লেগেছে বলেই কাজটি করছি। আমার বিশ্বাস দর্শকরা ভালো একটি কাজ উপহার পেতে যাচ্ছে।

 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়াশোনা করেছেন উর্মিলা। তাই স্বাভাবিকভাবেই আইনজীবীর চরিত্রে নিজেকে সহজেই ফুটিয়ে তুলতে পারবেন জানিয়ে অভিনেত্রী বলেন, অভিনয়ের সুবাদে ভিন্ন ভিন্ন চরিত্রে কাজ করতে হয়। এমন অনেক চরিত্র আছে যেগুলোর সঙ্গে পরিচয় ঘটে অভিনয় করতে গিয়েই।

 

তবে যেহেতু আমি আইন বিষয়েই পড়াশোনা শেষ করেছি সেজন্য চরিত্রটি করতে কিছুটা সুবিধা থাকবে এটাই স্বাভাবিক।

 

মূলত উচ্চ, মধ্য, নিম্নবিত্ত ও তিন শ্রেণির প্রতিনিধি হিসেবে তিনটি কাপলের গল্প দেখা যাবে ওয়েব ফিল্মটিতে।

 

প্রসঙ্গত, সাজু মুনতাসিরের প্রযোজনায় ১৯৫২ ইন্টারটেইনমেন্ট লিমিটেডের ব্যানারে নির্মিত হচ্ছে ওয়েব ফিল্মটি। উর্মিলা ছাড়াও এতে আরও অভিনয় করছেন আনিকা কবির শখ, শাহরিয়ার নাজিম জয়, ইমতিয়াজ বর্ষণ, ফারিণ খান, সোহেল মণ্ডল ও মৌসুমী মৌ।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।