1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

ঋণের চাপে চা বিক্রেতার আত্মহত্যা

গাজীপুর (শ্রীপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৮ জানুয়ারি, ২০২৩ , ১২.৫৮ অপরাহ্ণ
  • ১৮৩ বার পড়া হয়েছে

গাজীপুরের শ্রীপুরে ঋণের চাপে এক চা বিক্রেতা নিজ দোকানে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এর আগে মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাতে নিজ দোকানে গলায় গামছা পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

নিহত ব্যক্তি গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার জলিল পাড়া গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৫০)। তিনি উপজেলার গাজীপুর ইউনিয়নের জুলহাস মিয়ার বাড়িতে ভাড়া থেকে জৈনা বাজারে চা বিক্রি করতেন।

নিহতের বড় ছেলে আব্দুর রহিম (২৫) জানান, গত ১০ বছর যাবত তার বাবা আমজাদ হোসেন শ্রীপুরে আসে। প্রায় ৭ থেকে ৮ বছর জৈনা বাজারে চা বিক্রি করেন। তার সঙ্গে ছেলে আব্দুল্লাহ সহযোগিতা করে। তিনি কয়েকজনের কাছ থেকে বিভিন্ন সময় অতিরিক্ত সুদে টাকা ধার নিয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েন। তাদের ঋণের টাকা পরিশোধের জন্য কয়েক দিন যাবত ঋণ দাতারা তাকে চাপ দিচ্ছিলেন। মঙ্গলবার রাত ২টায় কেনাবেচা শেষে বাবা-ছেলে দোকানেই ঘুমিয়ে পড়েন। পরে রাত ৪টার দিকে ছেলের ঘুম ভাঙলে সে তার বাবাকে গলায় মাফলার পেঁচানো অবস্থায় ফাঁসিতে ঝুলতে দেখে।

শ্রীপুর থানাধীন চকপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মিন্টু মিয়া জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে চা বিক্রেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজন ও স্থানীয় ইউপি সদস্যের সঙ্গে কথা বলে পরবর্তী আইগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।