1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

উদ্ধার হলো শরিফার মরদেহ

সৈয়দপুর (নীলফামারী) ,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪ , ৯.৫১ অপরাহ্ণ
  • ৬৩ বার পড়া হয়েছে
ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুর থেকে শরিফা নামে নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, শরিফা বেগম (২৮) নামে ওই গৃহবধূ ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। পারিবারিক অশান্তির কারণে এই ঘটনা ঘটেছে। উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া চৌধুরীপাড়া থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

এলাকাবাসী জানায়, পাশের মধুরামপুর গ্রামের নূরুজ্জামানের ছেলে সিরাজুজ্জামানের সঙ্গে কয়েক বছর আগে বিয়ে হয় উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া চৌধুরীপাড়ার শরিফা বেগমের। শরিফা তার দ্বিতীয় স্ত্রী। গত কয়েক দিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া চলছিল। এ ঘটনার জেরে মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে আত্মহত্যা করেন শরিফা বেগম। তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাকে মৃত্যু ঘোষণা করে উপস্থিত ডাক্তার।

 

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনার পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।