1. [email protected] : admin :
  2. [email protected] : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ১০:৫০ পূর্বাহ্ন

ঈদে ছেলের কেনা জুতা পছন্দ হয়নি মায়ের, অতঃপর…

কুষ্টিয়া প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩ , ৪.৪২ অপরাহ্ণ
  • ৫৯ বার পড়া হয়েছে

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার সদকী ইউনিয়নে ঈদের কেনাকাটায় ছেলের কেনা জুতা পছন্দ হয়নি মায়ের। এ নিয়ে মা ও ছেলের ঝগড়া হয়। পরে মাছ মারা বিষ খেয়ে ছেলে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১৯ এপ্রিল) কুমারখালী থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১৮ এপ্রিল) রাতে ওই ইউনিয়নের দিঘিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি দিঘিপাড়া গ্রামের মো. সিরাজ উদ্দিনের ছেলে মো. প্রান্ত (১৯)।

জানা গেছে, প্রায় ৬ মাস আগে প্রান্ত বিয়ে করেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি স্ত্রীকে নিয়ে পরিবারের সবার জন্য ঈদের কেনাকাটা করতে যান। প্রান্ত মায়ের জন্য কেনেন জুতা। তা তার মায়ের পছন্দ হয়নি। এ নিয়ে মা-ছেলের ঝগড়া হয়। পরে মাছ মারার বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়েন প্রান্ত। এ সময় বুঝতে পেরে স্বজনরা তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একই দিন রাত ৯টায় মারা যান তিনি।

নিহতের ফুফাতো ভাই রানা জানান, জুতা নিয়ে মা-ছেলের ঝগড়া হয়েছিল। পরে আত্মহত্যা করেন প্রান্ত।

উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রান্ত। বুধবার (১৯ এপ্রিল) সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২২-২০২৩ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!