1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

ঈদের নতুন জামা কিনতে টাকা না দেওয়ায় কিশোরের আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩ , 12.31 pm
  • ১১৩ বার পড়া হয়েছে
ফাইল ছবি

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নে মায়ের কাছ থেকে নতুন জামা কেনার টাকা না পেয়ে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৪ এপ্রিল) শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় ওই ইউনিয়নের কুটির সাতবাড়িয়া গ্রামের উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত শরীফ শেখ (১৫) উপজেলার বেলতৈল ইউনিয়নের কুটির সাতবাড়িয়া গ্রামের বাসিন্দা।

শরীফের দাদি রনো বেগম জানান, আমার নাতি ঈদের কেনাকাটার টাকা না পেয়ে একদিন আগে থেকেই না খেয়ে ছিল। সোমবার সন্ধ্যায় পাশের বাড়ির দরজার সামনে আমার নাতির স্যান্ডেল দেখতে পায় আরেক নাতি। এরপর ঘরে ঢুকে দেখে শরীফ গলায় ফাঁসি নিয়ে ঝুলছে। পরে এনায়েতপুর খাঁজা ইউনূস আলী মেডিকেল কলেজে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মা রনজিদা খাতুন জানান, রোববার (২ এপ্রিল) ঈদের কেনাকাটা করার জন্য শরীফ আমার কাছে টাকা চেয়েছিল। আমি তাকে বলেছিলাম, তোমার বাবা দু-এক দিনের মধ্যে বিদেশ থেকে টাকা দিলে ঈদের কেনাকাটা করব। এতেই ছেলেটা অভিমান করে গলায় ফাঁস দিয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!