1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন

ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেল দুই ভাইয়ের

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪ , 7.44 pm
  • ৪১ বার পড়া হয়েছে
ছবি : সংগৃহীত

পিরোজপুরের নেছারাবাদ উপজেলায় রাতে মাছ ধরতে গিয়ে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের উড়িবুনিয়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত দুজন হলেন উপজেলার উড়িবুনিয়া গ্রামের দিনমজুর আয়নাল হক মিয়ার ছেলে মো. নাদিম (২৪) ও মো. ইমাম (২০)। বিষয়টি নিশ্চিত করেছেন নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে মো. নাদিম ও মো. ইমাম বাড়ি থেকে মাছ ধরার জন্য বের হয়ে আর বাড়ি ফেরেননি। সকালে উড়িবুনিয়া গ্রামের একটি ধানখেতে দুই ভাইয়ের লাশ দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় এক ব্যক্তি জানান, উড়িবুনিয়া গ্রামের এক ব্যক্তি ধানখেতে ইঁদুরের উৎপাত থেকে রক্ষা পেতে বৈদ্যুতিক ফাঁদ তৈরি করেন। রাতে ধানখেতের পাশের খালে মাছ ধরতে গিয়ে নাদিম ও ইমাম অসাবধানতাবশত ওই ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

আয়নাল হক বলেন, গতকাল রাতে তার দুই ছেলে মাছ ধরার জন্য বের হন। রাতে বাড়ি না ফেরায় আশপাশে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। সকালে লোকজনের কাছে ধানখেতে লাশ পড়ে থাকার খবর পান।

ওসি মো. গোলাম সরোয়ার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ধানখেতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ তৈরি অপরাধ। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!