1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

আমরাই বিরোধী দল: জিএম কাদের

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪ , 10.06 pm
  • ৩৮ বার পড়া হয়েছে
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের (সংগৃহীত ছবি)

ঘোষণা দেওয়া হোক বা না হোক জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকা পালন করবে’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

সোমবার (২২ জানুয়ারি) বিকেলে রংপুর নগরীর পৈত্রিক নিবাস স্কাইভিউতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

 

এবারের সংসদেও জাতীয় পার্টিই প্রধান বিরোধী দল হচ্ছে’- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের মন্তব্যকে স্বাভাবিক বলেছেন জিএম কাদের। তিনি জানান, এখনো আনুষ্ঠানিকভাবে চিঠি পাইনি। তবে জাতীয় পার্টি কার্যকর বিরোধী দলের ভূমিকা পালন করবে। সেটা আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসুক আর নাই আসুক।

 

তিনি বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, চাকরির সুযোগ কমে যাওয়াসহ দেশের সার্বিক পরিস্থিতি ভালো না। ফলে দেশের মানুষের অবস্থাও ভালো না। জনগণের মধ্যে ক্ষোভ বাড়ছে, এর থেকে যত দ্রুত উত্তরণ হবে ততই মঙ্গল।

 

জিএম কাদের বলেন, এ নির্বাচনের মাধ্যমে রাজনৈতিক স্থিতিশীলতা আসবে কি না তা এখনো নিশ্চিত নয়। দ্রব্যমূল্য কমানো এবং রাজনৈতিক স্থিতিশীলতা এই সরকারের সামনে বড় চ্যালেঞ্জ। তবে রাজনৈতিক স্থিতিশীলতা এলে চ্যালেঞ্জ কমবে।

 

জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবুসহ অন্যান্য নেতারা এসময় উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!