1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ২২ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকাকে আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩ , ৪.২৮ অপরাহ্ণ
  • ১০৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরলরেন্স ইউনিয়নে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

সোমবার (২৭ মার্চ) কমলনগর থানার ওসি মোহাম্মদ সোলাইমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (২৬ মার্চ) বিকেল ৫টায় ওই ইউনিয়নের হাজিপাড়া আল আরাফা দারুলউলুম দাখিল মাদরাসা-সংলগ্ন কিশোরীর ভাইয়ের শ্বশুরবাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটককৃত কিশোর লক্ষ্মীপুর সদর থানাধীন সুতারগোপটা এলাকার ইসমাইল বেপারীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকেলে ওই কিশোর-কিশোরী অটোরিকশায় হুট উঠিয়ে করইতলা বাজার থেকে পশ্চিম দিকে যাচ্ছিল। এ সময় তাদের কার্যকলাপ দেখে স্থানীয়দের সন্দেহ হয়। পরে পিছু নেয় তারা। এ সময় অটোরিকশা থামিয়ে স্থানীয় হাজিপাড়া আল আরাফা দারুলউলুম দাখিল মাদরাসা-সংলগ্ন একটি নির্জন বাড়িতে ঢুকে পড়লে সেখান থেকে স্থানীয়রা তাদেরকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে। পরে নিকটেই কিশোরীর ভাইয়ের শ্বশুর বাড়ির পরিচয় দিলে স্থানীয় লোকজন দুজনকে আটক করে ওই বাড়িতে নিয়ে যায়।

কিশোরী জানান, প্রায় দুই মাস আগে ধানের কুড়া কিনতে আসার সুবাদে কিশোরের সঙ্গে তার পরিচয় হয়। পরে মোবাইলে কথা বলে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার কিশোর তাকে বিয়ের কথা বলে বাড়ি থেকে বের করে আনে। পরে একই দিন দুপুর থেকে বিকেল পর্যন্ত দুজন অটোরিকশায় ঘুরাফেরা শেষে কিশোরীর ভাইয়ের শ্বশুর বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। এ সময় কিশোরীর ইচ্ছার বিরুদ্ধে কিশোর নির্জন একটি বাগানে নিয়ে গেলে স্থানীয় লোকজন তাদের দুজনকে আটক করেন।

স্থানীয়রা জানান, কিশোর-কিশোরীকে আটক করার পর তারা একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা জানান। পরে কিশোর বিয়ে করার সম্মতি জানান। প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় দুজনকে পুলিশের হেফাজতে দেওয়া হয়। এখন তারা আইনগত সিদ্ধান্ত নেবেন।

ওসি মোহাম্মদ সোলাইমান জানান, রোববার বিকেলে এলাকাবাসীর হাতে আটক হওয়া প্রেমিকযুগল এখন থানায় আছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।