1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

আজ মহাসপ্তমী,মন্ডপে মন্ডপে ভিড়

হান্ডিয়াল নিউজ ডেস্ক:
  • আপডেট সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ , ১১.১৩ অপরাহ্ণ
  • ৯৮ বার পড়া হয়েছে

ষষ্ঠীপূজার মধ্য দিয়ে শুক্রবার (২০ অক্টোবর) শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা। আজ মহাসপ্তমী। মন্ডপে মন্ডপে ঢাকের বোলে থ্বনিত হচ্ছে বাঙালী সনাতন হিন্দুর হৃদয়তন্ত্রীতে বাঁধবাঙা আনন্দের জোয়ার। আজ মহাসপ্তমীর ভোরে দর্পণে কলাবউ  দেবীর নবপত্রিকা প্রবেশের মধ্য দিয়ে শুরু হয় সপ্তমী পূজা। হবে দেবীর আরাধন। প্রতিমার সম্মুখে দেওয়া হচে।ছ পুষ্পাঞ্জলি।
পাবনার চাটমোহরেও আজ মহাসপ্দমীতে শুরু হয়েছে দেবী দর্শন। দেবীর পায়ে ভক্তদের অঞ্জলি প্রদান ও প্রসাদ গ্রহণ। সকালে ত্রিনয়নী দেবীর চক্ষুদান করা হয়েছে। সপ্দমী পূজা উপলক্ষে সন্ধ্যায় বিভিন্ন পূজামন্ডপে ভক্তিমুলক গান,রামায়ন পালা,আরতিসহ নানা অনুষ্ঠান হবে। পূজামন্ডপগুলোতে ভিড় বেড়েছে। উৎসবপ্রিয় বাঙালী মেতে উঠেছে পূজার আনন্দে। আগামীকাল রবিবার মহাষ্টমী। প্রতিবছরের ন্যায় এবারও মহাষ্টমীতে অনুষ্ঠিত হবে কুমারী পূজা।
চাটমোহর উপজেলায় এবার ৫৩টি মন্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা জন্য মন্ডপগুলো পুলিশ ও আনসার মোতায়েনের পাশাপাশি ভিজিলেন্স টিম গঠণ করা হয়েছে। স্থাপন করা হয়েছে সিসিটিভি ক্যামেরা। উৎসবমুখর পরিবেশে চলছে পূজার সকল কার্যক্রম। আগামীকাল চাটমোহর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করবেন বলে জানা গেছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।