1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন

আজিজুল হক কলেজের মাঠ থেকে যুবকের মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২ , ১২.৪৪ অপরাহ্ণ
  • ১১৯ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বগুড়া সরকারি আজিজুল হক কলেজের কমার্স ভবনের সামনের মাঠ থেকে অজ্ঞাতনামা এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) বাবু কুমার সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৭টার দিকে ওই মাঠ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে কলেজ মাঠে খেলার সময় শিক্ষার্থীরা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়। পরে সংবাদ পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলী জানান, বৃহস্পতিবার সকালে কলেজের কমার্স ভবনের সামনে খেলার মাঠ থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারাই আইনগত ব্যবস্থা নেবে।

এ বিষয়ে ইন্সপেক্টর (তদন্ত) বাবু কুমার সাহা জানান, নিহতের শরীরে প্রাথমিক অবস্থায় কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কীভাবে এবং কি কারণে তার মৃত্যু হয়েছে, তা জানার জন্য মরদেহ ময়নাতদন্ত করতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় বের করতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।