1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

অস্ত্র ও গুলিসহ রোহিঙ্গা শিবির থেকেআরসার ৬ সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ , ১১.১৯ অপরাহ্ণ
  • ১০৮ বার পড়া হয়েছে
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) ও র‌্যাবের যৌথ অভিযানে মিয়ানমারের সশস্ত্র গোষ্ঠী আরাকান স্যালভেশন আর্মির (আরসা) ৬ সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার র‌্যাব-১৫-এর সিনিয়র সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী। এর আগে বৃহস্পতিবার রাতে উখিয়া থানাধীন পালংখালী ময়নারঘোনা ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মোহাম্মদ আরব(২৪), মোহাম্মদ নুরু (৩১) মোহাম্মদ ইউনুছ (৩৩), হাফিজুল আমিন (২৫), মীর কাশেম ওরফে হামিদ হোসেন (২২) ও হারুন (২৮)। তারা সবাই ১৮ নম্বর ক্যাম্পের বাসিন্দা বলে জানায় র‌্যাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পালংখালী ময়নারঘোনা ক্যাম্পে আরসা সদস্যরা ঘুরাফেরা করছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালায় এপিবিএন ও র‌্যাব। এ সময় পুলিশ ও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একত্রিত হওয়া আরসা দলের সদস্যরা পালানোর চেষ্টা পরে ধাওয়া করে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশে তৈরি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।