1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন

অপমান সইতে না পেরে নবদম্পতির আত্মহত্যা

পাবনা জেলা প্রতিনিধি,হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪ , ১০.৪১ অপরাহ্ণ
  • ১৭ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহীত

পাবনায় প্রতিবেশীর কটূক্তি সইতে না পেরে নবদম্পতি রিয়া খাতুন (১৯) ও সাজেদুল ইসলাম (২১) বিষপানে আত্মহত্যা করেছেন।

 

রোববার (৩০ জুন) জেলার ঈশ্বরদী উপজেলার চরগড়গড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার সকালে রিয়া মারা যান। রাত সাড়ে ৯টার দিকে মারা যান সাজেদুল ইসলাম।

 

জানা গেছে, চরগড়গড়ি এলাকার আজতব প্রামাণিকের ছেলে সাজেদুল ও সাহাপুর ইউনিয়নের আজিজলতলা এলাকার লেরু মোল্লার মেয়ে রিয়া এক মাস আগে পালিয়ে বিয়ে করেন। সম্প্রতি রিয়ার চাচির মা তার শ্বশুরবাড়ি গিয়ে কটু কথা শোনায় এবং থুথু ফেলে ঘৃণা প্রকাশ করেন। এ অপমান সইতে না পেরে ওই দম্পতি কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের মানুষ টের পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল (রামেক) ভর্তি করে। সেখানে সোমবার সকালে রিয়া মারা যান। রাত সাড়ে নয়টার দিকে মারা যান সাজেদুল ইসলাম।

 

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। নবদম্পতির বিষপানের কারণ খতিয়ে দেখা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।