1. admin@handiyalnews24.com : admin :
  2. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

অন্যের কৃষি জমি কেটে পুকুরের পাড় তৈরি করল প্রতিবেশী

নেত্রকোণা প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩ , 12.53 pm
  • ৯৫ বার পড়া হয়েছে

নেত্রকোণার বারহাট্টায় অন্যের কৃষি জমি কেটে নিজের পুকুরের পাড় তৈরি করেছেন মো. আলী ওসমান নামে এক ব্যক্তি। এ নিয়ে ভুক্তভোগী থানায় অভিযোগ দিয়েছেন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে বারহাট্টা থানার ওসি লুৎফুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী জুয়েল কবির।

জুয়েল কবির উপজেলার সাহতা গ্রামের (মৃত) হাসিম উদ্দিন খানের ছেলে। আর অভিযুক্ত আলী ওসমান পার্শ্ববর্তী মধুপুর গ্রামের (মৃত) ঈমাম হোসেনের ছেলে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সাহতা গ্রামে নিজের জমিতে ভেকু দিয়ে মাটি কেটে পুকুর তৈরি করছেন আলী ওসমান। কিন্তু গত ২২ জানুয়ারি পুকুরের পাড় তৈরি করতে জুয়েল কবিরের কৃষি জমি থেকে মাটি কাটে। এতে জুয়েল কবিরের ৫৫ শতাংশ কৃষি জমি নালা হয়ে গেছে। নিজের কৃষি জমি এভাবে কাটতে দেখে বাধা দিতে গেলে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখানোসহ প্রাণনাশের হুমকি দেন ওসমান। পরে বাধ্য হয়ে থানায় লিখিত অভিযোগ দেন তিনি।

ভুক্তভোগী জুয়েল কবির জানান, ওসমান তার নিজের জায়গায় পুকুর দিচ্ছেন ভালো কথা, কিন্তু তিনি আমার কৃষি জমি কেটে পুকুরের পাড় তৈরি করছেন কেন? বাধা দিতে গেলে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন। ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দেন। আমার ৫৫ শতাংশ জমির মাটি কেটে গভীর নালা তৈরি করে ফেলেছেন। তাই থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে অভিযুক্ত মো. আলী ওসমানের বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে সেটি বন্ধ পাওয়া যায়।

বারহাট্টা থানার ওসি লুৎফুল হক জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল, সত্যতাও মিলেছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!