1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন

৪০টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

ঝিনাইদহ প্রতিনিধি, হান্ডিয়াল নিউজ
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪ , ১০.২২ অপরাহ্ণ
  • ৬০ বার পড়া হয়েছে

ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে ৪০টি স্বর্ণের বারসহ রিমন হোসেন নামে এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। যার দাম ৪ কোটি টাকার বেশি।

বুধবার (১৭ জানুয়ারি) সকালে মহেশপুর উপজেলার মাটিলা সীমান্ত থেকে তাকে আটক করা হয়।

 

রিমন ওই উপজেলার মাটিলা বাগানপাড়ার হজরত আলীর ছেলে।

 

মহেশপুর-৫৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের পরিচালক কর্নেল মাসুদ পারভেজ রানা এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার মাটিলা সীমান্ত দিয়ে স্বর্ণের বড় একটি চালান ভারতে পাচার করা হচ্ছে এমন খবর পেয়ে বিজিবির একটি টহল দল সেখানে ওত পেতে ছিল।

 

এ সময় দুই চোরাকারবারি সীমান্ত এলাকায় এলে বিজিবি তাদের ধাওয়া করে। এ সময় তাদের একজন ভারতের অভ্যন্তরে পালিয়ে গেলেও রিপন নামে এক যুবককে ধরে ফেলে বিজিবি। এ সময় চোরাকারবারিদের ব্যাগে ৪০টি (ওজন- ৪ কেজি ৬৬৫.৫৪ গ্রাম) স্বর্ণের বার পাওয়া যায়। যার দাম ৪ কোটি ৫ লাখ ৯৯ হাজার ৪৭১ টাকা। এ ঘটনায় মামলা দিয়ে রিমন হোসেনকে মহেশপুর থানায় হস্তান্তর করা হয়েছে। আর উদ্ধার করা স্বর্ণের বারগুলো ঝিনাইদহ ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।