1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

১২ লক্ষ টাকার নকল ডার্বি ও স্টার সিগারেট সহ আটক-১

উল্লাপাড়া প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪ , 10.11 pm
  • ৪৯ বার পড়া হয়েছে
hn24

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে ১২ লাখ টাকার নকল ডার্বি ও স্টার ব্রান্ডের সিগারেটসহ রুহুল আমিন ইসলাম শুভ (৩০) নামের এক প্রতারককে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। এ সময় ১টি কাডার্ভ ভ্যান জব্দ করা হয়।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১২র কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লিডার) মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (৩১ ডিসেম্বর) রাতে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গার রামারচর এলাকা থেকে নকল সিগারেটসহ ব্যবসায়ী আটক করা হয়।

আটক রুহুল আমিন ইসলাম শুভ রাজশাহী জেলার বোয়ালিয়া থানার বালিয়াপুকুর গ্রামের ইউনুস আলীর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উল্লাপাড়ার সলঙ্গা থানার রামারচর এলাকায় অস্থায়ী চেকপোষ্ট বসানো হয়। এ সময় নাটোরগামী ঢাকা মেট্টো-ড-১২-৪৪২৭ একটি কাভার্ড ভ্যান থামিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় আটক রুহুল আমিনের তথ্যের ভিত্তিতে কাভার্ড ভ্যানের পেছনে ৬২টি কাগজের কার্টুনে ১২ লাখু ৩০ হাজার শলাকা নকল ডার্বি ও স্টার ব্রান্ডের সিগারেট উদ্ধার করা হয় এবং কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়। এছাড়াও প্রতারকের কাছ থেকে ১টি মোবাইল, ২টি সিম কার্ড ও নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

আটক ব্যক্তিকে উদ্ধার আলামত সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!