1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

স্বামীর ওপর অভিমানে গায়ে আগুন, একদিন পরে মৃত্যু

হান্ডিয়াল নিউজ ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩ , ১২.৫৬ অপরাহ্ণ
  • ১১৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

কেরানীগঞ্জ থানার আমবাগিচা এলাকায় স্বামীর ওপর অভিমানে গায়ে কেরোসিন ঢেলে আগুন দেওয়া মোছা. ফাহমিদা আক্তার (১৬) মারা গেছেন।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে গায়ে আগুন দেন ফাহমিদা। সোমবার শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় বিকেল চারটার দিকে তিনি মারা যান।

দগ্ধের স্বামী পারভেজ জানান, ঘটনার দিন বিকেলে আমাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ফাহমিদা গায়ে করোসিন ঢেলে আগুন দেয়। পরে তাকে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রের ১৯ নম্বর বেডে সোমবার (৩০ জানুয়ারি) বিকেল চারটার দিকে মারা যায় সে। একবছর আগে আমরা একে অপরকে পছন্দ করে বিয়ে করি।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, কেরানীগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় ফাহমিদা নামের এক নারীকে নিয়ে আসা হয়েছে। তার শরীরের ৯৯ শতাংশ দগ্ধ ছিল। সোমবার বিকেল ৪টার দিকে নিবিড় পরিচর্যাকেন্দ্রে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।