1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪ , ৭.২৭ অপরাহ্ণ
  • ৫৩ বার পড়া হয়েছে

রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যান থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ৫০ থেকে ৬০ বছর হতে পারে। তার পরনে ছিল ময়লাযুক্ত নিল সাদা সোয়েটার ও লাল কালো চেক কম্বল।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

 

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল খালেক মিয়া বলেন, শনিবার সকাল ৯টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সোহরাওয়ার্দী উদ্যানের ভেতরে পাম গাছের নিচে অজ্ঞাত পুরুষকে (৫০) অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে তাকে উদ্ধার করে দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এসআই বলেন, প্রাথমিকভাবে জানা যায় মৃত ব্যক্তি ভবঘুরে পাগল প্রকৃতির। অসুস্থজনিত কারণে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান এসআই।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।