1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর জোড়া খু*নের মাম*লার আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩ , 11.57 pm
  • ৫১ বার পড়া হয়েছে
সংগৃহীত

সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাঞ্চল্যকর ভাই-ভাতিজাকে খুনের ঘটনায় দায়ের হওয়া মামলার পলাতক তিন আসামীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১২)।

শনিবার (২ ডিসেম্বর) সকালে গাজীপুর জেলা সদরের পূর্ব বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি গ্রামের মৃত আজাহার আলী খানের ছেলে মোঃ দুলাল খান (৪২), একই গ্রামের আব্দুল মজিদ খানের ছেলে মোঃ আসাদুল খান (৩৫) ও দুলাল খানের ছেলে মোঃ ইউনুস খান (২২)।

র‍্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেছেন। মোহাম্মদ ইলিয়াস খান জানান-সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি গ্রামের মোঃ হাবিবুর রহমান খানের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ ছিলো আসামীদের। এরই জেরে গত ১৯ অক্টোবর রাতে হাবিবুর রহমান খানের ছোট ভাই আল-আমিন খান ও ভাতিজা মোঃ আলামিন সেখকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় আসামীরা।

আলামিন সেখকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভাতিজা মোঃ আলামিন শেখ। পরে মোঃ হাবিবুর রহমান খান বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন- ওই মামলায় শনিবার ২ ডিসেম্বর -২০২৩ খ্রীঃ সকালে গাজীপুর জেলা সদরের পূর্ব বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে মামলার ৩ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!