1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

সাকিব সরে দাঁড়ালেন লঙ্কান সিরিজ থেকে

স্পোর্টস ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৪ , ৯.২৬ অপরাহ্ণ
  • ৭৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজে খেলবেন না সাকিব আল হাসান। চোখের চিকিৎসা করানোর জন্য এই সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

গত বছরের ওয়ানডে বিশ্বকাপে খেলার চাপের কারণে চোখের সমস্যা দেখা দেয় সাকিবের। বিশ্বকাপের পর অবশ্য খেলা না থাকায় চোখের সমস্যা তেমন একটা ভোগায়নি তাকে।

 

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে নির্বাচনের কাজে ব্যস্ত হয়ে পড়েন বাংলাদেশের সাবেক অধিনায়ক। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেন তিনি। বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে নির্বাচিত হয়েছেন সংসদ সদস্যও।

 

নির্বাচনের চাপের মাঝে চোখের সমস্যা বেড়েছে সাকিবের। চলমান বিপিএল শুরুর আগেও বিদেশে গিয়ে চোখের চিকিৎসা করে আসেন তিনি। তবে বিপিএলে খেলার চাপের কারণে আবারো চোখে সমস্যা দেখা দেয় তার। তাই শ্রীলঙ্কা সিরিজ থেকে ছুটি নিয়েছেন সাকিব। সোমবার (১২ ফেব্রুয়ারি) বোর্ড সভার পর এমনটাই জানিয়েছে বিসিবি।

 

এদিকে বাংলাদেশের তিন ফরম্যাটের জন্য অধিনায়ক করা হয়েছে নাজমুল হোসেন শান্তকে। শ্রীলঙ্কা সিরিজে তার অধীনেই খেলবে টাইগাররা।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।