1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

মোশাররফ করিমের দখলে কলকাতার মেট্রোরেল

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪ , ১০.৩৫ অপরাহ্ণ
  • ৫৮ বার পড়া হয়েছে
মোশাররফ করিমের দখলে কলকাতার মেট্রোরেল

মোশাররফ করিমের নাটক কিংবা সিনেমা মানেই হিট। সেটা দেশে হোক আর বিদেশে। ইতোমধ্যেই দেশের গণ্ডি পেরিয়ে নাম লিখিয়েছেন ওপার বাংলায়। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার ভারতীয় সিনেমা ‘হুব্বা’। এদিকে শুধু টালিউডের রুপালি পর্দা নয়, দখল করেছেন কলকাতার মেট্রোরেলও।

বলা যায়, বর্তমানে মোশাররফ করিমের দখলেই রয়েছে কলকাতার মেট্রোরেল। অভিনেতার ‘হুব্বা’ সিনেমার পোস্টারে যেন ছেয়ে গেছে মেট্রোরেল। সেখানে প্রধান চরিত্র হয়ে দাঁড়িয়ে আছেন মোশাররফ করিম। আর সেই দৃশ্য এই দৃশ্য চোখ এড়াইনি নেটিজেনদের।

 

আগামী ১৯ জানুয়ারি কলকাতায় মুক্তি পেতে পাচ্ছে মোশাররফ করিম অভিনীত ভারতীয় থ্রিলার সিনেমা ‘হুব্বা’। পাশাপাশি একইসঙ্গে বাংলাদেশেও মুক্তি পাবে সিনেমাটি। তবে দেশ ছাড়িয়ে বিদেশেও যে মোশাররফ করিম ব্যাপক জনপ্রিয় সেটা খুব ভালোভাবেই বোঝা যাচ্ছে।

 

বর্তমানে ‘হুব্বা’ মুক্তির আগেই ব্যাপক প্রচার-প্রচারণার চলছে সিনেমাটি নিয়ে। দেশজুড়েই ছেয়ে গেছে সিনেমার পোস্টার। এদিকে কলকাতায় মেট্রোরেলের ছেয়ে যাওয়া পোস্টারের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

জানা গেছে, নব্বই দশকের শেষদিকে অপরাধ জগতে অত্যন্ত ক্ষমতাধর ছিল গ্যাংস্টার হুব্বা। মূলত ভারতের সেই কুখ্যাত গ্যাং স্টার হুব্বা শ্যামলের জীবনের ওপরেই নির্মিত হয়েছে সিনেমাটি। হুগলির দাউদ ইব্রাহিম নামেও পরিচিত ছিলেন হুব্বা। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ নানা অপরাধে তার দাপট ছিল।

 

ভারতের বৈচিত্র্যে ভরা সেই ‘হুব্বা’র চরিত্রেই অভিনয় করেছেন মোশাররফ করিম। এছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ।

 

প্রসঙ্গত, খুন, অপহরণ সব ধরনের অপকর্মের সঙ্গেই জড়িত ছিলেন হুব্বা। তার নামে চোরাচালানের ৩০টি মামলাও ছিল। আর এসব অপকর্মের জন্য ৭০টি ফোন ব্যবহার করতেন হুব্বা। তিনবার পুলিশের হাতে ধরা পড়লেও জামিনে মুক্তি পেয়ে যায় এই গ্যাংস্টার। তবে ২০১১ সালে নিখোঁজ হওয়ার কিছুদিন পরে বৈদ্যবাটির খালে গলিত মরদেহ পাওয়া যায় হুব্বা শ্যামলের।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।