1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

মোটরসাইকেলের টায়ারে সাত কেজি গাঁজা, গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩ , ৭.৫৮ অপরাহ্ণ
  • ১২৯ বার পড়া হয়েছে

নাটোরে মোটরসাইকেলের টায়ারের ভেতরে গাঁজা পরিবহনের সময় দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফরহাদ হোসেন।

এর আগে, সোমবার রাতে সদর উপজেলা পূর্ব হাগুড়িয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ফুলবাড়ি থানার পূর্বফুলমতি এলাকার মোহাম্মদ মণ্ডল মিয়ার ছেলে মো. মামুন হাসান (২৩) এবং কুড়িগ্রাম জেলার উলিপুর থানার মাতারটারি এলাকার মো. খলিলুর রহমানের ছেলে মো. মাইদুল ইসলাম (৩৮)।

র‌্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর সদর উপজেলার হাগুড়িয়া এলাকায় কুড়িগ্রাম হতে নাটোরগামী সড়কে চেকপোস্ট বসানো হয়। এ সময় দুটি মোটরসাইকেলের টায়ারের ভেতরে অভিনব কায়দায় রাখা সাত কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল, দুইটি মোটরসাইকেল ও নগদ ৩০ হাজার টাকা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক কারবারি। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকায় মাদক কেনাবেচা করে আসছে। এ ঘটনায় নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।