1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২৬ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন

বাড়িতে একা পেয়ে টিকটকার প্রেমিকাকে ধর্ষণ

সাভার প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারি, ২০২৩ , ১.১৪ অপরাহ্ণ
  • ১০৬ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

ঢাকার ধামরাই উপজেলায় এক টিকটকার তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শফিউল্লাহ শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় উপজেলার সোমভাগ ইউনিয়নের গাওয়াইল গ্রামে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তারকৃত স্বপন (২৪) রংপুরের বাসিন্দা।

পুলিশ জানায়, ভুক্তভোগী তরুণী (২০) ও অভিযুক্ত স্বপন ধামরাই পৌর শহরের একটি পোশাক কারখানায় চাকরি করেন। চাকরির সুবাদে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে প্রেমিক স্বপন মঙ্গলবার সন্ধ্যা ৬টায় ভুক্তভোগী তরুণীর বাড়িতে বেড়াতে যায়। এ সময় ভুক্তভোগীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে স্বপন।

এদিকে ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা স্বপনকে হাতেনাতে আটক করে। পরে স্থানীয়রা ‍পুলিশকে ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জানান। এ সময় ঘটনাস্থলে এসে অভিযুক্ত প্রেমিককে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. শফিউল্লাহ শিকদার জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য রাজধানীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হবে। একই সঙ্গে ২২ ধারায় জবানবন্দির জন্য ভুক্তভোগীকে ঢাকার ধামরাই চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।