1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

ফেসবুক চালানোয় মায়ের বাধা, অভিমানে মেয়ের আত্মহত্যা

নীলফামারী প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩ , ১২.২০ অপরাহ্ণ
  • ১০১ বার পড়া হয়েছে
ফাইল ছবি

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক চালানোয় মেয়েকে বকাঝকা করেছেন এক মা। এ কারণে অভিমানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মেয়ে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২৫ জানুয়ারি) উপজেলার চাঁদনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম তাসফিয়া জান্নাত তিথি (১৭)। সে এলাকার মাসুম আহম্মেদ তানসেন ও রাজদুলারী দম্পতির মেয়ে।

নিহতের স্বজনরা জানান, আগের দিন সন্ধ্যায় তিথি পড়ার টেবিলে বসে ফেসবুক ব্যবহার করছিল। এ নিয়ে মা তাকে অনেক বকাবকি করে। পরে রাতের খাবার খেয়ে দরজা বন্ধ করে ঘুমাতে যায়। বুধবার সকাল ১১টার দিকে অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশীদের ডাকেন তার মা। এ সময় প্রতিবেশীরা পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম জানান, বুধবার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। সবকিছু পর্যবেক্ষণের পর মেয়েটি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। স্বজনদের অনুরোধে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।