1. admin@handiyalnews24.com : admin :
  2. tenfapagci1983@coffeejeans.com.ua : cherielkp04817 :
  3. ivan.ivanovnewwww@gmail.com : leftkisslejour :
   
চাটমোহর,পাবনা সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

প্রেমিকার বাড়িতে প্রেমিকের আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধি
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ , ১১.৩৯ অপরাহ্ণ
  • ১০৫ বার পড়া হয়েছে
ছবি সংগৃহীত

নরসিংদীর মনোহরদীতে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় প্রেমিকার বাড়িতে গলায় ফাঁস দিয়ে মামুন (২৩) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের খালিয়াবাইদ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মামুন মিয়া উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের বীরগাঁও গ্রামের মো. আবু ছিদ্দিকের ছেলে। তিনি একজন ট্রাক্টরচালক ছিলেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, খালিয়াবাইদ গ্রামের এক মেয়ের সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল মামুনের। বিষয়টি উভয় পরিবারই জানত। কয়েক দিন আগে মামুনের পরিবার থেকে প্রেমিকার বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠানো হয়। কিন্তু প্রেমিকার পরিবার তাতে সম্মতি দেয়নি। শনিবার রাত ১টার দিকে প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে যান। কিন্তু প্রেমিকা দেখা করেননি। পরে রাত ২টার দিকে মামুন তার ছোট ভাইকে কল দিয়ে বলেন, আমাকে ক্ষমা করে দিস, আর হয়তো দেখা হবে না।

পরে তাকে একাধিকবার কল দেওয়া হলেও রিসিভ করেননি। তার সন্দেহ হলে ওই মেয়ের বাড়িতে যান। তখন ওই বাড়ির বারান্দায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান।

এ বিষয়ে কথা বলতে মেয়ের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। প্রতিবেশীরা জানান, রাতেই ওই পরিবারের লোকজন ঘরে তালা লাগিয়ে পালিয়ে গেছে।

কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুবুর রহমান দুলাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটা প্রেমঘটিত ঘটনা হতে পারে।

এ বিষয়ে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২৪ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।